বুধ. এপ্রি ২৪, ২০২৪

 প্রতিনিধি বাগেরহাট:

২০ ফেব্রæয়ারি দিনব্যাপী বাগেরহাটে ৯টি উপজেলা ও ২টি পৌরসভা মোট ১হাজার ৮ শত ৫৮টি কেন্দ্রের মাধ্যমে টিকাদান কার্যক্রম চলবে,
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২৩ উদযাপন উপল¶ে বাগেরহাটে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ ফেব্রæয়ারি) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদিপ কুমার বকশী ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। আগামী ২০ ফেব্রæয়ারি দিনব্যাপী জেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন চলবে। ৯টি উপজেলা ও ২টি পৌরসভার সমš^য়ে মোট ১হাজার ৮ শত ৫৮টি কেন্দ্রের মাধ্যমে এই টিকাদান কার্যক্রম চলবে ও তিন হাজার ৭শত ১৬জন ¯ে^চ্ছাসেবী এ কার্যক্রমে অংশগ্রহণ করবে।
তিনি আরো বলেন, ৬-১১ মাস বয়সী ২০ হাজার ৯শ ৭৩ জন শিশু ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ ৫৫ হাজার ৭শ ৪১ জন শিশুকে এ টিকা খাওয়ানোর ল¶্যমাত্রা ধরা হয়েছে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সহসাধারণ সম্পাদক শেখ আজমল হোসেন, সাবেক সভাপতি মো: দেলোয়ার হোসেন, শেখ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারন সম্পাদক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীসহ জেলা শহরে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

rj

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *