শুক্র. মার্চ ২৯, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে ফ্রেন্ডস একাডেমি বাগেরহাট ।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে রূপক ফুটবল একাডেমি ফুলতলা বনাম ফ্রেন্ডস একাডেমি বাগেরহাট। খেলায় ফ্রেন্ডস একাডেমি বাগেরহাট ২-০ গোলে রূপক ফুটবল একাডেমি ফুলতলাকে পরাজিত করে। খেলার শুরু থেকেই উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। এসময় উভয় দলের আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতার কারণে গোলশুণ্যে ভাবে বিরতীতে যায় তারা। বিরতী থেকে ফিরে জয়ের আশায় মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে আক্রমণে এগিয়ে থাকে ফ্রেন্ডস একাডেমি। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে ওঠে রূপক ফুটবল একাডেমি। আর এ সুযোগে দ্বিয়ার্ধের ৫ মিনিটে ফ্রেন্ডস একাডেমির ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় মুসা গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। গোল করে উজ্জীবিত হয়ে ওঠে ফ্রেন্ডস একাডেমির খেলোয়াড়রা। গোল পরিশোধের জন্য ছোট-খাটো আক্রমণ করলেও কোন ফল হয়নি রূপক ফুটবল একাডেমির। উল্টো খেলার ২৪ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোল করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় আল আমিন। খেলার বাকী সময়ে তেমন কোন সুবিধা করতে পারেনি রূপক ফুটবল একাডেমি। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, কামরুল আজম বাবু, আকিব জাভেদ ও শেখ সিদ্দিকুর রহমান। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্য প্রধান করেন এডভোকেট প্রজেশ রায়। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবে নওয়াপাড়া ফুটবল একাডেমি বনাম এজাজ ফুটবল একাডেমি।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও এসবিআলী ফুটবল একাডেমির প্রধান উপদেষ্টা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে ম্যাচে প্রধান অতিথি ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী সুজন আহম্মদ। বিশেষ অতিথি ছিলেন আটরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি সৈয়দ আজগর আলী ও আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মাহামুদ হাসান। এছাড়া শেখ আলাউদ্দিন নাসিম, শিমুল, রবিউলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাবেক ফুটবলাররা মাঠে উপস্থিত ছিলেন। jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *