শুক্র. এপ্রি ১৯, ২০২৪

খবর বিজ্ঞপ্তিঃ
সোনালী অতীত ক্লাব খুলনার সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত আগামী ৩ বছরের জন্য গঠিত উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ জানুয়ারি রাত সাড়ে ৭টায় জেলা স্টেডিয়ামস্থ ক্লাবের নিজস্ব কার্যালয়ে খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সোনালী অতীত ক্লাবের উপদেষ্টা এস এম মোয়াজ্জেম রশিদী দোজা’র উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রাক্তন খেলোয়াড়দের সদস্যপদ নবায়ণপুর্বক সোনালী অতীত ক্লাবকে গতিশীল করতে সকলের প্রতি আহবান জানান সভাপতি আবুল মনসুর আজাদ। সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়। সিদ্ধান্তগুলোর মধ্যে রয়েছে ক্লাবের উদ্যোগে অনুবর্ধ-১৩ ফুটবল ও ক্রিকেট খেলোয়াড়দের প্রশিক্ষণের ব্যবস্থা, সিক্স-এ সাইড ফুটবল টুর্ণামেন্ট, প্রীতি ফুটবল ম্যাচ ও ট্র্যাকসুট তৈরী। সভায় বাংলাদেশ জাতীয় দলের ফুটবলার সেলিমের ইন্তেকালে তার রুহের মাগফেরাত কামনা এবং ক্লাব সদস্য মো. মোশারেরফ হোসেন ও আমিনুল ইসলাম তালুকদার এর আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।
সভায় উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটিসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সোনালী অতীত ক্লাবের উপদেষ্টা এস এম মোয়াজ্জেম রশিদী দোজাসহ ক্লাবের উপদেষ্টা পরিষদের অন্য সদস্যবৃন্দরা হলেন মো. ইউনুস গাজী, বিরেন দাস বিরু, এসএম মনসুর আহমেদ, আজমল আহমেদ তপন, ডা. কাজী হামিদ আজগর, একেএম আব্দুর রকিব, এসএম শফিউর রহমান, আবুল হাসনাত হাসি, কৃষ্ণ কুমার মিত্র ভীম, আব্দুস সালাম মুর্শিদী, শেখ মোহাম্মদ আসলাম। কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দরা হলেন সভাপতি আবুল মনসুর আজাদ, সিনিয়র সহসভাপতি কাজী নাসিবুল হাসান সানু, সহসভাপতি মুস্তাফিজুর রহমান বাবলু, নুরুল ইসলাম খান কালু, খাইবার হোসেন সমেরু, শেখ হেমায়েত উল্লাহ, শেখ মনিরুজ্জামান মনি ও হাজী মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন ও এসএম মনির হোসেন, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন আবুল, দপ্তর সম্পাদক এসএম তরিকুল ইসলাম সোহান, ক্রীড়া সম্পাদক মো. আদিলুজ্জামান আদিল, সাংষ্কৃতিক সম্পাদক এহসানুল হক, প্রচার সম্পাদক এম এ জলিল, কার্যনির্বাহী সদস্য মো. শহিদুল ইসলাম লালু, আমিনুর রহমান তালুকদার, মোস্তাফিজুর রহমান পলাশ, ইমতিয়াজ হোসেন পিলু, শেখ মোহাম্মদ আকরাম, শেখ মো. জাহাংগীর, প্রশান্ত কুমার দে, জাহিদ হাসান ডানো, সাহিদুল ইসলাম সাঈদ, মো. বাবর আলী, বাশির আহমেদ লালু, মনিরুজ্জামান মনি, জিয়াউল ইসলাম জিয়া, এজাজ আহমেদ ও জিএম আকরাম হোসেন। আমন্ত্রীত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোমতাজ আহম্মেদ তুহিন, কোষাধ্যক্ষ হাসান জহীর মুকুল, কার্যনির্বাহী সদস্য মোল্যা খায়রুল ইসলাম, এসএম ইনামুল কবির মন্নু, নাজমুল ইসলাম, ফয়সাল আহম্মেদ পপা ও শাহনাজ ফাতেমা আজাদ মৌরী।

jll

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *