শিরোনামঃ

সুপার ফোরের শেষ ম্যাচে বিকেএসপি ও ম্যানসিটি ক্লাবের জয়

USB ডেস্কঃ
  • প্রকাশিত রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

ক্রীড়া প্রতিবেদক,

বসুন্ধরা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ সুপার ফোরের শেষ ম্যাচে বিকেএসপি ও ম্যানসিটি ক্লাবের জয়.
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে সুপার ফোরের শেষ ম্যাচে জয় পেয়েছে বিকেএসপি ও ম্যানসিটি ক্লাব। রবিবার (২৩ অক্টোবর) নগরীর আটরা গিলাতলা আফিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে সুপার ফোরের দু’টি খেলা অনুষ্ঠিত হয়।
দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে বিকেএসপি বনাম বয়রা সবুজ সংঘ। খেলায় বিকেএসপি ২-০ গোলে বয়রা সবুজ সংঘকে পরাজিত করে। খেলার শুরু থেকেই উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। এসময় উভয় দলের আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতার কারণে গোলশুণ্যে ভাবে বিরতীতে যায় তারা। বিরতী থেকে ফিরে জয়ের আশায় মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে আক্রমণে এগিয়ে থাকে বিকেএসপি। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে ওঠে সবুজ সংঘ। আর এ সুযোগে খেলার ৪৭ মিনিটে বিকেএসপির ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় আকাশ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। গোল করে উজ্জীবিত হয়ে ওঠে বিকেএসপির খেলোয়াড়রা। গোল পরিশোধের জন্য ছোট-খাটো আক্রমণ করলেও কোন ফল হয়নি সবুজ সংঘের। উল্টো খেলার ৫৪ মিনিটে বিকেএসপির ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় জহুরুল দলের স্কোর (২-০) করেন। খেলার বাকী সময়ে তেমন কোন সুবিধা করতে পারেনি বয়রা সবুজ সংঘ। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। তবে বয়রা সবুজ সংঘ খেলা শেষে লীগ কমিটির কাছে অভিযোগ জমা দিয়েছে। অভিযোগে তারা উল্লেখ করেছেন যে, বিকেএসপি দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের বাইলজ না মেনে একের অধিক বহিরাগত খেলোয়ড়দের মাঠে নামিয়েছে। খেলায় রেফারী ছিলেন মোশারফ হোসেন, সুমন রাজু, পারভেজ আলম ও কামাল হাওলাদার।
বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ম্যানসিটি ক্লাব ও সান স্পোটিং ক্লাব। খেলায় ম্যানসিটি ক্লাবের ইমরুলের জোড়া গোলে পরাজয় বরণ করে সান স্পোটিং ক্লাব। শুরু থেকেই আক্রমণ করতে থাকে ম্যানসিটি। এতে ফলও আসে। খেলার ৮ মিনিটের সময় ম্যানসিটি’র ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় ইমরুল গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। পিছিয়ে পড়ে বিরতীতে সান স্পোটিং। বিরতী থেকে ফিরে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে সান স্পোটিং। কিন্তু আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতায় হারতে হয়েছে তাদের। খেলার ৫৪ মিনিটে ইমরুল তার জোড়া গোল পুর্ণ (২-০) করেন। খেলার শেষ পর্যন্ত গোল পরিশোধে ব্যর্থ হয় সান স্পোটিং ক্লাব। রেফারী ছিলেন নাজমুল ইসলাম, মনির শেখ, কামাল হাওলাদার এবং ওহিদুজ্জামান।
সোমবার (২৪ অক্টোবর) বিকেএসপি মাঠে রেলিগেশন ম্যাচের ২টি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে নিউ একতা সংঘ বনাম ইয়ং আবাহনী ক্রীড়া চক্র। বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মেট্রোপলিটন পুলিশ ক্লাব ও ইন্টার মিলান ক্লাব। মাঠের সার্বিক দায়িত্বে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী।#jl

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ