শনি. মে ১৮, ২০২৪

উত্তাল সংবাদ ডেস্ক;

খুলনা আঞ্চলিক তথ্য অফিসের পিয়ন হাবিবুর রহমান এর বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশের জের ধরে খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক ও বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্নাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন তিনি। যার প্রেক্ষিতে আজ ১৫ আগস্ট শনিবার সাংবাদিক মুন্না খুলনা থানায় জিডি করেছেন।
এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যরা। এক বিবৃতিতে তারা এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।
জিডিতে বলা হয়, হাবিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে শুক্রবার বাংলানিউজে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। নিউজটির সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া তার একটি ভিডিও প্রচারিত হয়। যেখানে দেখা যায় হাবিবুর রহমান অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কাউকে কোপাতে, আবার কাউকে আঙুল কেটে দেয়ার হুমকি দিচ্ছেন। ভিডিও ও নিউজ প্রচার হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মুন্নাকে একাধিকবার হুমকি প্রদান করেন।এদিকে দৈনিক খুলনাঞ্চল পরিবারের নিন্দা দিয়ছেন
বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্নাকে দেখে নেওয়ার হুমকি দেয়ায় নিন্দা ও হুমকিদাতার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন দৈনিক খুলনাঞ্চল’র প্রধান সম্পাদক অ্যাড. এম এম মুজিবুর রহমান, সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান মিলটন, নির্বাহী সম্পাদক এস এম রাজুল হাসান রাজু।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *