শনি. মে ১৮, ২০২৪

স্টাফ রিপোর্টার।
বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও দৈনিক ইত্তেফাক বাগেরহাট জেলা প্রতিনিধি এবং বাগেরহাট প্রেস ক্লাবের সহসভাপতি
জেষ্ঠ্য সাংবাদিক নীহার রঞ্জন সাহার স্ত্রী ও বাগেরহাট বহুমুখি কলেজিয়েট স্কুলের সহকারি শিক্ষিকা পলি রাণী সাহা (৫২) পরলোকগমণ করেছেন। মঙ্গলবার দুপুরে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে লিভার ও কিডনির সমস্যায় ভুগছিলেন।মঙ্গলবার(১৪জুলাই) বিকেলে বাগেরহাট শহরের কেন্দ্রীয় মহাশ্মশানে তার অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়ে জামাতাসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট ফাউন্ডেশন ও সদর উপজেলা পরিষদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে।
বিবৃতিদাতারা হলেন,
বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন।
বাগেরহাট প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার.
বাগেরহাট রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি মাসুম হাওলাদার প্রমূখ।
এছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাবেক সভাপতি তুষার রায় রনি, সহসভাপতি সমির বরণ পাইক,সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ,যুগ্ম সম্পাদক সুপার্থ কুমার মন্ডল,অর্থসম্পাদক রথীন্দ্রনাথ সাহা,নির্বাহী সদস্য শুভংকর দাস বাচ্চু,খান সুমন,প্রদ্যুৎ কুমার মন্ডল,সদস্য পার্থ চক্রবর্তী, নকীব মিজানুর রহমান,আজমির আলম খান,শহিদুল ইসলাম,মইনুল ইসলাম প্রমুখ।এদিকে
চিতলমারী উপজেলা প্রেসক্লাবের শোক
সাংবাদিক নিহার রঞ্জন সাহার সহধর্মীনি পলি সাহার মৃত্যুতে তার আত্মার শান্তি কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন চিতলমারী উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ। বিবৃতিদাতারা হলেন প্রেসক্লাবের সভাপতি পংকজ মন্ডল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাফা, সাংবাদিক এস এস সাগর, শেখর ভক্ত, প্রদীপ মন্ডল, কপিল ঘোষ, দেবাশিষ বিশ্বাস, তাওহীদুর রহমান বাবু, পংকজ রায়, সোহেল সুলতান মানু ও কামরুজ্জামান প্রমুখ।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *