সোম. মার্চ ৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ

স্বাধীনতা বিরোধীরা আবার নতুন ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে। জাতির জনকের ভাষ্কর্য নিয়ে কাল্পনিক ধর্মীয় ইস্যুর মাধ্যমে দেশে একটা অস্থিরতা সৃষ্টি করে তারা ভিন্নপথে ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে। তাদের এই চক্রান্ত থেকে দেশ-জাতিকে বাঁচাতে হবে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীকে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন আকনের প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বাগেরহাট-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল আলম মিলন নেতাকর্মীদের প্রতি এই আহবান জানান।
শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা মো. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তৃতা করেন মরহুম কামাল উদ্দিনের বড় ছেলে ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।
উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা
এম সাইফুল ইসলাম খোকন, আব্দুল হক হায়দার, মেজবাহ উদ্দিন খোকন, এম ওয়াদুদ আকন, এমআর জামিল হোসাইন, উপজেলা ভাইস চেয়াম্যান হাসানুজ্জামান পারভেজ, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন ও জাকির হোসেন খান মহিউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জালাল আহম্মেদ রুমি, তপু বিশ্বাস, আসাদুজ্জামান স্বপন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম জীবনসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *