বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাত্যুষপুত্র,
বাগেরহাট ফাউন্ডেশনের অন্যতম উপদাষ্টা, বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য, জননেতা শেখ হেলাল উদ্দিন ও তাঁর স্ত্রী রূপা চৌধুরীর আশু আরোগ্য কামনায় শনিবার বাদ মাগরিব বাগেরহাট ফাউন্ডেশন কার্যালয় ও স্থানীয় পুরাতন কোর্ট মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এর আগে ফাউন্ডেশন কার্যালয়ে শেখ হেলালসহ তাঁর পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় কোরানখানি করা হয়।
বাগেরহাট ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার রেজাউল করিম, সহ-সভাপতিবৃন্দ যথাক্রমে সরদার নাসির উদ্দিন, বাবু অম্বরিশ রায়, শেখ হায়দার আলী বাবু, সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সহ-সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সাহা, কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুকসহ কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ, জেলা ও পৌর আওয়ামীলীগ, জেলা ও পৌর মহিলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ, বাগেরহাটের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা দোয়া অনুষ্ঠানে অংশ নেন।
বাগেরহাট ফাউন্ডেশনের সভাপতি ও বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ দোয়া অনুষ্ঠানে অংশ নেয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বাগেরহাট ফাউণ্ডেশনের সম্মানিত উপদেষ্টা শেখ হেলাল উদ্দিন এমপি ও তাঁর স্ত্রী রূপা চৌধুরী করোনা পজিটিভ। বর্তমানে তাঁরা ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের শারিরীক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *