শনি. মে ১৮, ২০২৪

শরনখোলা উপজেলা প্রতিনিধি।

বাগেরহাটের শরণখোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও শরণখোলা অনার্স কলেজের ক্রীড়া শিক্ষক বাবুল দাসের করোনা পজিটিভ  হয়েছে। শনিবার (১৮ জুলাই) সকালে উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৩৬ জন এর করোনা পজেটিভ ও ১ জনের মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।
দৈনিক যুগান্তর ও পূর্বাঞ্চল পত্রিকার শরণখোলা প্রতিনিধি বাবুল দাস গত এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন। ১৪ জুলাই পরীক্ষার জন্য তার স্যাম্পল পাঠানো হয়। আজ ১৮ জুলাই  শনিবার সকালে তার করোনা পজেটিভ রিপোর্ট শরণখোলায় পৌছায়। তবে তিনি এখন অনেকটা সুস্থ আছেন বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, এ পর্যন্ত শরণখোলা থেকে ২৪৯ জনের স্যাম্পল পাঠানো হয়েছে এবং ২০৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ৩৬ জন করোনা পজেটিভ হলেও উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি আবুল কাশেম খলিফা মৃত্যুবরণ করেছেন। বাকীরা অধিকাংশই সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। ইতিমধ্যে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১২ জনকে জরিমানা আদায় করা হয়েছে বলে তিনি জানান।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *