বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

 

শরনখোলা প্রতিনিধিঃ।
বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় ৫টি স্থানে হাত ধোয়ার ডিভাইস স্থাপন করেছেন
স্থানগুলো নিম্নরুপঃ-
১/ উপজেলা পরিষদ চত্বর।
২/ রায়েন্দা মাছ বাজার।
৩/ রাজাপুর বাজার।
৪/ তাফালবাড়ি মটর সাইকেল ষ্টান্ড।৫/ আমড়া-গাছিয়া গরু হাট।উপকূলীয় অঞ্চলে মাতৃ এবং শিশু পুষ্টি উন্নত করার লক্ষে কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর নেতৃত্বে ইউরোপীয় ইউনিয়ন এর অর্থায়নে ওয়াটার এইড, রূপান্তর ও জেজেএস এর সমন্বয় গঠিত কোস্টাল কনসোর্টিয়ামের মাধ্যমে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর, পুষ্টির সার্বিক উন্নয়নে ‘পুষ্টি উন্নয়নে অংশগ্রহণমূলক সমন্বিত প্রকল্প’ (CRAAIN)বাস্তবায়ন করছে। এ কার্যক্রমের আওতায় করোনাভাইরাস এর প্রাদুর্ভাব থেকে মুক্ত থাকা এবং স্বাস্থ্যবিধি
মেনে চলার জন্য সর্বসাধারণের হাত ধোয়ার জন্য ৫টি স্থানে হাত ধোয়ার ডিভাইস স্থাপন করেছেন। উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন এই ডিভাইস স্থাপনের স্থান নির্বাচন করেন এবং ২৯ জুলাই বুধবার দুপুরে রাজাপুর বাজারে স্থাপন করার সময় উপস্থিত ছিলেন সুমাইয়া পারভীন (উপজেলা ওয়াশ এন্ড সিএস ও মোবিলাইজার) একে-এম সাজেদুর রহমান আজাদ ইউপি সদস্য, ৭নং ওয়ার্ড।
মো: মাসুদ মীর, সাধারন সম্পাদক,ওয়ার্ড আওয়ামী-যুবলীগ।
স্বপন বালী, গ্রাম পুলিশ ১নং ওয়ার্ড।এই মহৎ কাজের জন্য সকলের পক্ষ থেকে ইউরোপীয় ইউনিয়ন কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড, ওয়াটার এইড বাংলাদেশ, জেজেএস এবং রূপান্তরকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *