যাত্রীবাহী বাসের মুখোমুখি  সংঘর্ষে নিহত-২, আহত-১৪

USB ডেস্কঃ
  • প্রকাশিত বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী ফালগুনী পরিবহন ও রুপসী বাংলা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ১৪ জন আহত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলার সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় খুলনা – ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রুবেল (২৬) তার বাড়ি নাটরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে । এ ঘটনায় আহতরা হলেন সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম(৪০), সাইফুল ইসলাম বাকিদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, সকাল সাড়ে ১০ টার সময় খুলনা-ঢাকা মহাসড়কের সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় যাত্রীবাহী ঢাকা গামী ফালগুনী পরিবহন ও খুলনা গামী রুপসী বাংলা পরিবহনের সাথে ওভার টেকিং এর সময় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১৫ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকির উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে রুবেল নামে একজন মারা যায়। গুরুত্বর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় বাস দুটিকে জব্দ করা হয়েছে কিন্তু চালক পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
অন্যদিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় তেলবাহী ট্রাকের ধাক্কায় মটর চালক সুজন বিশ^াস(৩৭) মারা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান কাটাখালি মোড়ে মটর সাইকেল ও তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘঠনাস্থলেই হেলমেট পরা অবস্থায় মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মটর চালক সুজন বিশ^াস(৩৭) মারা যায়। rj

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ