সোম. জুন ১৭, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি,
বাগেরহাটে যাত্রিবাহী বাসের চাপায় পিষ্ট হয়ে হোসেন শেখ ওরফে কাজল (২৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে পিরোজপুর-বাগেরহাট মহাসড়কের কচুয়া উপজেলার শিবপুর নামকস্থানে মোটরসাইকেলটিকে চাপা দেয় দূরপাল্লার বাস হামিম পরিবহন। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে হোসেন শেখ ওরফে কাজল মারা যায়।
নিহত হোসেন শেখ কাজল বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের বৈটপুর পোলঘাট এলাকার আব্দুস সাত্তার শেখের ছেলে। তিনি মোরেলগঞ্জ উপজেলার পাঁচগাও এলাকায় ইসমালী ব্যাংক বাংলাদেশের এজেন্ট আউটলেটে চাকুরী করতেন।
কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পিরোজপুর-বাগেরহাট মহাসড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে মোরেলগঞ্জ যাচ্ছিলেন কাজল। কচুয়া উপজেলার শিবপুর পৌছালে বিপরীত দিক থেকে আসা দূরপাল্লার বাস হামিম পরিবহন কাজলকে চাপা দেয়। পরে গুরুত্বর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে কাজলের মৃত্যু হয়। আইনগত প্রক্রিয়া শেষে কাজলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালক ও সহযোগি পালিয়ে গেলেও, বাসটিকে জব্দ করা হয়েছে। al

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *