সোম. মার্চ ৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে হেফাজত কর্মীদের হামলায় মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ অন্তত ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।সোমবার (১৯ এপ্রিল) বেলা পৌনে ১১টায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে এই হামলার ঘটনা ঘটে। আহতরা মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
অন্য আহতরা হলেন, মোল্লাহাট থানার এসআই ঠাকুর দাস মন্ডল, এএসআই মোঃ লিয়াকত, মোঃ বাহারুল, পুলিশ সদস্য নাজমুল ফকির, সোহাগ মিয়া, মোঃ শহিদুল ইসলাম।
মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, হামলার ঘটনায় আহত সাত পুলিশ সদস্য আমাদের এখানে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে ওসি সাহেব সব থেকে বেশি আহত হয়েছেন। তার ডান পায়ে সেলাই দেওয়া লেগেছে। এছাড়াও অন্যকারও সেলাই লাগেনি। তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয়রা জানান, হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের নানা বাড়ি মোল্লাহাট উপজেলার উদয়পুর গ্রামের উদয়পুর জামেয়া হালিমিয়া মাদরাসার শিক্ষকদের নেতৃত্বে এই মিছিলের জন্য জড় হয়েছিল হেফাজত কর্মীরা।ওই মিছিল থেকেই পুলিশের উপর হামলার ঘটনা ঘটে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেণ, হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে মিছিল করার জন্য বিভিন্ন মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা জড় হচ্ছিল হাসপাতাল মোড়ে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জড় হওয়ার কারণ জানতে চাইলে তারা পুলিশের উপর হামলা করে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। হাসপাতাল মোড়সহ মোল্লাহাটের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *