বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোল্লাহাটে করোনায় কর্মহীন অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মিলনায়তনে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আব্দুর রশিদ। এসময়, মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, মধুমতি ১০০ মেঃওঃ এইচএফও চালিত বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী ও প্লান্ট ম্যানেজার আফছানুল তানভীর, মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান সজল, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ নাহিদুজ্জামান শুভ, মোঃ আরিক ইয়াসির রুশদী, সহকারি প্রকৌশলী মোঃ ফয়সাল হোসেন, কেএম মহিউদ্দিন আবীরসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।
এ দিন মোল্লাহাট উপজেলার এক হাজার পরিবারকে ১২ কেজি চাল, আড়াই কেজি ডাল, ৩ কেজি ডাল, ২ কেজি লবন, ১ কিজ পেয়াজ, এক লিটার তেল, ২টি সাবান ও ৫টি মাস্ক দেওয়া হয়। করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা পেয়ে খুশি স্থানীয়রা।
বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী ও প্লান্ট ম্যানেজার আফছানুল তানভীর বলেন, করোনা পরিস্থিতিতে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে অসহায় মানুষদের পাশে থাকার অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। মোল্লাহাটের এক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আব্দুর রশিদ বলেন, করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ অসহায় অবস্থায় রয়েছে। অসহায়দের সহযোগিতায় সরকারের পাশাপাশি কর্পোরেট সেক্টরের ব্যবসায়ীরাও এগিয়ে আসছেন। হত দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণের জন্য মধুমতি পাওয়ার প্লান্ট কর্তৃপক্ষকে সাধুবাদ জানান তিনি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *