বৃহঃ. এপ্রি ১৮, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে বীর মুক্তিযোদ্ধা এম. এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাউন্ডেশন কতৃক গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (১২ই ডিসেম্বর) সকালে
গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এই বৃত্তি প্রদান ও কম্বল বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা আলিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফাছ্ছির মুশফিকুর রহমান। বীর মুক্তিযোদ্ধা এম.এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাইন্ডেশন এর চেয়ারম্যান ও গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম. এইচ. মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অব:) মোকলেসুর রহমান, গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা হাওলাদার সফিউর রহমান, গোটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মাহাবুবুর রহমান, শিক্ষক শেখ মোয়াজ্জেম প্রমুখ।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা এম. এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাউন্ডেশন মাধ্যমে ১০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *