শিরোনামঃ
স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্ভোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লিটন স্মৃতি সংসদ শুভেচ্ছা ও অভিনন্দন পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে শরনখোলা ও মোংলা আনন্দ র‌্যালী পদ্মাসেতু উদ্বোধনে প্রেসক্লাবের আয়োজনে আনন্দ শোভাযাত্রা সাংবাদিক আহমেদ আলী খানের স্ত্রীর ইন্তেকালে বৃহত্তর আমরা খুলনাবাসীর শোক পদ্মাসেতুর উদ্বোধনে সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের আওয়ামী লীগ জনগণের রাজনৈতিক দলঃশেখ তন্ময় এমপি   পৌর শহরে দিনে ও রাতে পৃথক ২টি চুরি সংঘঠিত বৃহত্তর আমরা খুলনাবাসীর সাংষ্কৃতিক অনুষ্ঠান বাগেরহাটে সচেতনতা মুলক প্রশিক্ষন অনুষ্ঠান

মহানবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ,

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৩৭

 বাগেরহাট প্রতিনিধিঃ
মহানবী হযরত মোহাম্মাদ (স:) কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমাআর নামাজ শেষে বাগেরহাট জেলা ইমাম সমিতির ব্যানারে পুরাতন কোর্ট মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাগেরহাট প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সামাবেশে মিলিত হয়।
বাগেরহাটে বিগত দিনে সব থেকে বড় বিক্ষোভ মিছিলের পর সমাবেশে বক্ততা করেন, বাগেরহাট জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মাদ উল্লাহ আরেফী, ফলপট্টি মসজিদের ইমাম মাওলানা শাহজাহান, মাওলানা আমিনুল ইসলাম সিদ্দিকি, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, ভারতীয় বিজেপি নেতা নুপুর শর্মা বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (স:)কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। এই অপরাধে এই ধর্মান্ধকে ফাঁসি দিতে হবে। অনতিবিলম্বে নুপুর শর্মাকে গ্রেফতার করতে হবে। ভারতীয় সকল পন্য রাষ্ট্রীয়ভাবে বর্জণ করতে হবে। বাংলাদেশে রাসুল বিরোধী আগ্রাসন আমরা দেখতে চাই না। বিশ্ব নবীর অপমান সইবেনা মুসলমান। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ৫ হাজারের অধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহন করেন।
উল্লেখ, ২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (স:) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা। এরপর থেকে নুপুরু শর্মাকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিভিন্ন মুসলিম দেশে বিক্ষোভ চলে আসছে। দলথেকেও বহিস্কার করা হয়েছে ধর্মান্ধ এই নেত্রীকে। অন্যদিকে সম্প্রতি এই কারণে বিজেপি নেতা হর হরসিত শ্রীবাস্তবকে গ্রেফতার করেছে ভারতের পুলিশ।rj

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ