বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলা কৃষিসম্প্রসাণ অধিদপ্তরের আয়োজনে প্রাকৃৃতিক দুর্য়োগে ক্ষতিগ্রস্থ কৃষকদের পূনর্বাসনের এবং রবি/ ২০২১ মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষকদের মাঝে বিনা মুল্যে বীজ ও সার বিতরন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিস চত্তরে এ বীজ ও সার বিতরনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।
এসময় উপস্থিত ছিলেন মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবুল হাসান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল বিশ্বাস, ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান সজল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ,ইউপি চেয়ারম্যান এস কে হায়দার মামুন, শেখ রেজাউল কবির, মুন্সি তানজিল হোসেন, সাংবাদিক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপ সহকারী-কৃষি কর্মকর্তা সাইফুর রহমান প্রমূখ।
এসময় উপজেলার ৬৮০ জন ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে বীজ ও সার এবং উৎপাদন বৃদ্ধির লক্ষে ২৩০ জন কৃষককে প্রনোদনা বাবদ বীজ ও সার দেয়া হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *