শিরোনামঃ

বিলাসবহুল ৯২৬ গাড়ি নিয়ে মোংলা বন্দরে বিদেশী জাহাজ

USB ডেস্কঃ
  • প্রকাশিত রবিবার, ২১ মে, ২০২৩

বাগেরহাট প্রতিনিধি,
৯২৬ বিলাসবহুল গাড়ি নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে বিদেশেী জাহাজ “এমভি মালেয়শিয়া স্টার”। শনিবার (২০ মে) দুপুরে বন্দরের ৮ নম্বর জেটিতে নোঙ্গর করে মালেয়শিয়া পতাকাবাহী জাহাজ “এমভি মালেয়শিয়া স্টার”। জাহাজ থেকে গাড়ির খালাস শুরু হয়েছে বলে জানিয়েছে মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার বিভাগ। এর আগে ১২ মে সিঙ্গাপুরের একটি বন্দর থেকে মোংলার উদ্দেশ্যে ছেড়ে আসে জাহাজটি। জাহাজটিতে এক্সিও, প্রিমিও, এলিয়ন, অ্যাকুয়া, প্যারাডো ও মিনিবাসসহ একাধিক ব্রান্ডের বিলাসবহুল গাড়ি রয়েছে। এর আগে গত (০৪ মে) ৭০৩টি রিকন্ডিশন গাড়ি এসেছিল মোংলা বন্দরে।
বিদেশি জাহাজ “এমভি মালেয়শিয়া স্টার” এর স্থানীয় শিপিং এজেন্ট এনশিয়েন্ট স্টীম শিপ খুলনার ব্যবস্থাপক মোঃ ওহিদুজ্জামান বলেন, এই জাহাজে ১৩৭৬ টি গাড়ি আমদানি করা হয়েছে। ১৮ মে ৪৫০টি গাড়ি চট্রগ্রাম বন্দরে খালাস করা হয়। অবশিষ্ট ৯২৬টি গাড়ি মোংলা বন্দরে আনা হয়েছে। আগামী ৩ জুন মালেয়শিয়া স্টার জাহাজে করে আসবে আরও একটি গাড়ির চালান।
বাংলাদেশ রিকন্ডিশন ভেহিক্যালস ইম্পোর্টার্স আ্যন্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারবিডা) সভাপতি হাবিবুল্লাহ ডন জানান, ডলার সংকটের কারণে গাড়ি আমদানি করা যাচ্ছিলনা। বর্তমানে ধারাবাহিক ভাবে গাড়ি আমদানি করা হচ্ছে। ভবিষ্যতে গাড়ি আমদানি আরও বৃদ্ধি পাবে বলেও জানান বারবিডার এই নেতা।#mn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ