সোম. জুন ১৭, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি.

বাগেরহাট সদর উপজেলার রাধাভল্বব এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত ইকরাম শেখ (৫০) নামের এক মুদি দোকানীর মৃত্যু হয়েছে। রবিবার (০৭ ফেব্রুয়ারি)সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।ময়নাতদন্ত শেষে বিকেলে রাধাভল্লব এলাকায় তার দাফন সম্পন্ন হয়েছে।এর আগে ৩১ জানুয়ারি সন্ধ্যায় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার স্থানীয় সিদ্দিক হাওলাদার ও তার ছেলেদের নেতৃত্বে ইকরামের উপর হামলা হয়। এসময় ইকরাম ও তার বোনের ছেলে মোহসিন শেখ (৩৫)মারাত্মক আহত হয়।পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় আহতদের।

নিহত ইকরাম শেখ রাধাভল্লব এলাকার খালেক শেখের ছেলে। পাশ্ববর্তী পুঠিমারী ব্রিজের পাশে ইকরামের মুদি দোকান ছিল।আহত মোহসিন শেখ একই এলাকার বারেক শেখের ছেলে।মোহসিন শেখ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।হামলার পরে আহত মোহসীন শেখের পিতা বারেক শেখ বাদী হয়ে রাধাভল্লব এলাকার সিদ্দিক হাওলাদারসহ ৬জনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস) কেএম আজিজুল ইসলাম বলেন, হামলার পরে আহত মোহসীনের বাবা বারেক শেখ বাদী হয়ে হত্যার উদ্দেশ্যে মারধরের ঘটনা উল্লেখ করে ৬জনকে আসামী করে মামলা দায়ের করেন। যেহেতু আহত ব্যক্তি মারা গিয়েছে ওই মামলাটিই হত্যা মামলায় রুপান্তরিত হবে। নিহতের মরদেহের ময়না তদন্ত সম্পূর্ণ হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।##

 

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *