শিরোনামঃ
শরণখোলায় ভাঙ্গা ব্রিজটি অপসারণ করেনি কর্তৃপক্ষ,দুর্ভোগে ব্যবসায়ীরা এমপি সালাহউদ্দিন জুয়েলকে মহানগর তাঁতীলীগের ফুলেল শুভেচ্ছা স্বাস্থ্য বিধি প্রতিপালন হচ্ছে কিনা সরজমিনে পরিদর্শনে অভিভাবক ফোরাম বেঁচে আসা হরিণ লোকালয় উদ্ধার,চিকিৎসা শেষে বনে অবমুক্ত সাংবাদিক সেলিম চৌধুরী আর নেই আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরা বাগেরহাটে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি মিলন ট্রাকের ধাক্কায় বাগেরহাটে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধু হত্যার বিভ্রান্তি দুর করতে জাতীয় তদন্ত কমিশন গঠনের দাবি বাগেরহাটে ২০২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাগেরহাট শহরে বিএসটিআই এর অনুমোদনহীন কারাখানাকে জরিমানা

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫

 বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাট শহরের কচুয়াপট্টি এলাকার সুমন বেকারীর কারখানায় অভিযান চালিয়ে মালিককে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পন্য উৎপাদন ও বিএসটিআই এর লোগো ব্যবহার করে পন্য বাজারজাত করার অভিযোগে কারখানা মালিককে এই জরিমানা করেন। ভবিষ্যতে কারখানাটি বিএসটিআই এর অনুমোদন নেবে এবং স্বাস্থ্যসম্মতভাবে খাদ্য পন্য তৈরি করবে তার জন্য সতর্ক করে ভ্রাম্যমাণ আদালত। এসময় র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান, বিএসটিআই এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী বলেন,অবৈধভাবে লোগো ব্যবহার করা হয়েছে ,পরিবেশ খুবই নোংরা  ভোক্তা অধিকার আইন এবং বিএসটিআই এর ২০১৮ সালের আইনে কারখানা মালিককে ৭৫ হাজার টাকা জরিমানা করেছি। মানুষের জনস্বাস্থের কথা বিবেচনা করে আমাদের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

ap

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ