সোম. মার্চ ৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাট পৌর বিএনপির কমিটি বিলুপ্ত সভাপতি শেখ সাহেদ আলী রবি সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার (১৬ ফেব্রুুয়ারি) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি অসাংবিধানিক ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে বলে অভিযোগ করেছে । এসময় বাগেরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে পৌর বিএনপির সভাপতি শেখ সাহেদ আলী রবি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি ৬ তারিখে একটি সভার মাধ্যমে বাগেরহাট পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। ওই প্রেস বিজ্ঞপ্তিতে শুধু মাত্র বর্তমান জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিমের স্বাক্ষর রয়েছে। আর ওই দিন বাগেরহাট পৌর বিএনপির কোন বর্ধিত সভা হয়নি। অসাংবিধানিক ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বাগেরহাট পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে, আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।
এর আগে মোরেলগঞ্জ পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বারসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম অবৈধভাবে ক্ষমতার দাপটে বহিস্কার করেছেন। সাম্প্রতিক সময়ে বাগেরহাট পৌরসভা নির্বাচনে দলের ভরাডুবির কারণ হিসেবেও শাহেদ আলী রবি এটিএম আকরাম হোসেন তালিমকে দায়ী করেন। বর্তমান আহবায়ক কমিটি বাগেরহাট জেলা বিএনপিকে ধ্বংসের দারপ্রান্তে নিয়ে গেছে।
বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম বলেন, মেয়াদ উত্তীর্ণ কমিটিগুলো আমরা বর্ধিত সভার মাধ্যমে বিলুপ্ত ঘোষনা করেছি। আর সংবাদ সম্মেলনে সাহেদ আলী রবি যেসব অভিযোগ করেছেন তা সত্য নয়। তিনি তার মন গড়া অভিযোগ করেছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *