বুধ. ফেব্রু ২১, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
সরকারী বালক ও বালিকা উচ্চ বিদ্যালয় অভিভাবক ফোরামের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২২ডিসেম্বর) সকালে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপ-পরিচালক (স্থানীয় সরকার) দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, অভিভাবক ফোরামের আহবায়ক আহাদ উদ্দিন হায়দার, অভিভাবক ফোরামের সদস্য সচিব কল্লোল সরকার, যুগ্ম আহবায়ক আসমাতুল ফাতিমা ময়না,সদস্য এস এম রাজ, মো, আব্দুর রব, সাদিয়া আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে অভিভাবক ফোরামের সভাপতিত্বে বিদায়ী জেলা প্রশাসকের উদ্দ্যেশে জেলা অভিভাবক ফোরামের উনার বিভিন্ন কর্মকান্ড ও তার দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।
পরে বিদায়ী সংবর্ধনা নিতে গিয়ে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, আমি এই জেলাকে আমার নিজের মত করে দেখেছি। এ জন্য আপনারা জানেন আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কাজ করতে গিয়ে অনেক কাজ শেষ করেছি আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি সে কাজগুলো ও শেষ হবে। আপনারা যারা আমাকে এ সংবর্ধনা প্রদান করেছেন আপানাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *