মঙ্গল. ফেব্রু ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাট জেলায় মোট আক্রান্তের ৫হাজার ৫৫৮, মৃত্যু ১১৫ জনের।

বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে দুই জন। এই নিয়ে বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হল ১১৫ জনের। আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৫ হাজার ৫৫৮ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৭৯০ জন। বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীণ রয়েছেন ৬৫৩ জন। আজ রবিবার দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।
২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় ৪০ জন, কচুয়ায় ২, চিতলমারী ৯, ফকিরহাটে ১০, মোল্লাহাটে ১১, রামপালে ১, মোংলায় ৪, মোরেলগঞ্জে ১৮ এবং শরণখোলা উপজেলায় ২০ জন রয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, গেল ২৪ ঘন্টায় বাগেরহাটে ৪২০ জনের নমুনা পরীক্ষায় ১১৫ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এই সময়ে মারা গেছে দুই  জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার দাড়িয়েছে ২৭ দশমিক ৩৮ শতাংশ। এটা আমাদের জন্য উদ্বেগ জনক। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি মানুষকে সচেতন করার মাধ্যমে করোনা সংক্রোমন প্রতিরোধ করার। এজন্য স্বাস্থ্য বিভাগের পাশাপাশি জেলা প্রশাসন ও স্থানীয় জন প্রতিনিধিগণ কাজ করছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *