মঙ্গল. ফেব্রু ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে স্ত্রী ও একমাত্র সন্তানকে হত্যার ১৪ বছর পরে ফাসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী মুহিত হোসেন শেখ (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) সকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ।পরে দুপুরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করলে মুহিতকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাঃ গাজী রহমান।
গ্রেফতার মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের মৃত হাশেম শেখের ছেলে।
মামলা সূত্রে জানাযায়, পরকিয়ায় বাঁধা দেওয়ার অপরাধে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পরে শ্বাস রোধ করে নিজ স্ত্রী শাফি বেগমকে হত্যা করে মুহিত হোসেন শেখ।পরে হত্যার শিকার শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা থেকে বাঁচতে ও অন্যের ঘারে দোষ চাপাতে তিন মাস পরে ভাতের সাথে বিষ মিশিয়ে নিজের একমাত্র ৭ বছর বয়সী কন্যা সন্তান শিরিনকে হত্যা করে মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশীট ও সাক্ষিদের সাক্ষ্য গ্রহন শেষে ২০১২ সালে আদালত মুহিতের ফাসির আদেশ দেন। হত্যার পর থেকে মুহিত পলাতক ছিল।
কচুয়া থানার এএসআই মোঃ অলিয়ার রহমান বলেন, মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতিসহ বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল।সে সেখানে একটি বিয়েও করে আত্ম গোপনে ছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *