বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
:
সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৮৩তম বাগেরহাট খানজাহান আলী (র:) মাজার শাখার কার্যক্রমের উদ্ভোধন করা হয়েছে।
রবিবার সকালে আয়োজিত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস.এম.আমজাদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট  জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়,ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন কুমার দাশ, ষাটগম্বজ ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান আক্তারু জ্জামান বাচ্চু।
বাগেরহাট খুলনা মহা সড়কে খানজাহান আলী দরগাহ্র গেটে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিকুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ভোধনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক শামিমা হোসেন, মোকাদেশ আলী আতিকসহ এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি।
তিনি আরো বলেন, এক্ষেত্রে আমরা মুনাফাকে বড় করে দেখি নাই। এসবিএসি ব্যাংক বৈদেশিক বাণিজ্য সম্প্রসারণেও ভূমিকা পালন করছে। আমাদের সঙ্গে বিশ্বের ১৮৭টি ব্যাংকের সঙ্গে করেসপন্ডিং রয়েছে। সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে আমরা সর্বাধিক পরিমাণের রেমিট্যান্স আহরণ করছি।
সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সব সময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *