বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

বাগরেহাট প্রতনিধি.

বাগেরহাটে লকডাউন বাস্তবায়নে টহল দিচ্ছেন সেনাবাহীনি ।বাগরেহাটে কঠোর লকডাউনরে প্রথম দিন বৃহস্পতিবার  (১ জুলাই) সকাল থেকেই পুলিশ  ও স্থানীয় প্রশাসনরে পাশাপাশি সেনাবাহীনি  সড়ক ও মহাসড়কে টহল শুরু করেছে বাগেরহাটের  শরনখোলা-মোড়লেগঞ্জ, ফকরিহাট-মোল্লাহাট ও সদররে বিভিন্ন  এলাকায় সেনাবাহীনির  পৃথক পৃথক টমি টহল দচ্ছিনে। যাতে বিনা  প্রয়োজনে কোনো মানুষ ঘররে বাইরে না আসেন  । এছাড়া যারা জরুরী প্রয়োজনে ঘররে বাইরে আসছেন  তাদের স্বাস্থ্যবধিি নশ্চিতিওে কাজ করছে সেনা  সদস্যরা।
এদকিে মোংলায় স্বাস্থ্যবধিি নশ্চিতি ও মানুষকে ঘরে রাখতে কোস্টর্গাড ও নৌবাহনিীর সদস্যরা টহল জোরদার করছে।ে এছাড়া বাগরেহাট জেলার  গুরুত্বর্পূণ ১৩ টি পয়ন্টেে পুলশিরে চেকপোস্ট রয়ছে।ে রোগী এবং জরুরী কাজে ব্যবহৃত পরিবহন  ছাড়া অন্য কোন পরিবহন   চলতে  দেওয়া  হচ্ছে না। পাশাপাশি পুলিশের ভ্রাম্যমান টহল কাজ করছ।
বাগেরহাটের  জেলা  প্রশাসক মোহাম্মদ আজিজুর  রহমান বলেন , স্বাস্থ্যবধিি নশ্চিতি করতে পুলিশের পাশাপাশি সেনাবাহনিী মোতায়ন করা হয়ছে। করোনাকালীন সময়ে মানুষকে ঘরে রাখতে ও সুস্থ রাখতে আমরা র্সবোচ্চ চষ্টো করে যাচ্ছি পরস্থিতিি স্বাভাবকি না হওয়া র্পযন্ত এই র্কাযক্রম অব্যাহত থাকবে বলে জানান তনি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *