বাগেরহাটে রাস্তা থেকে সদ্য ভূমিষ্ঠ মৃত নবজাতক উদ্ধার

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৩৪

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে একটি মৃত নবজাতক উদ্ধার করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকালে দশানী-গিলাতলা সড়কের বাগেরহাট সদর উপজলার কাড়াপাড়া আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তা থেকে নবজাতকটিকে মৃত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। পরে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। দুপুরে ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে ওই শিশুর মরদেহের দাফন সম্পন্ন হয়েছে।
কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার বলেন, ভোরে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মসজিদের দিকে যাচ্ছিলাম। বের হয়ে আশ্রমের মাঠ এবং মসজিদের আগের মোড়ের মধ্যবর্তী স্থানে পৌছালে দেখি রাস্তার পরে কিছু একটা পড়ে আছে। লাইট জ্বেলে ভালোভাবে দেখতে যেয়ে দেখি একটি মৃত বাচ্চা। বাচ্চাটির চোখ-মুখ কুকুরে বা কিছুতে ক্ষত বিক্ষত করেছে। পরে আমি পার্শ্ববর্তী বাড়ির লোকদের ডেকে একটি পলিথিনে মুড়িয়ে রাখি এবং স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিই।
তিনি আরো বলেন, বাচ্চাটিকে দেখে মনে হয়েছে সদ্য ভূমিষ্ঠ এবং রাতের কোনো একসময় কেউ বাচ্চাটিকে রাস্তায় ফেলে গেছে।
কাড়াপাড়া ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আরিফুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ পরে খবর পাই আশ্রমের মাঠ সংলগ্ন রাস্তার পাশ থেকে মৃত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বমরা নবজাতকের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি কেউ হয়ত অবৈধ গর্ভপাত করে, নবজাতকটিকে রাস্তায় ফেলে দিয়েছে। নবজাতকটি অপরিপক্ক ছিল। ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে শিশুটির মরদেহের দাফন সম্পন্ন হয়েছে। কে বা কারা নবজাতকের মরদেহ রাস্তায় ফেলেছে সে বিষয়টি পুলিশ ক্ষতিয়ে দেখছে।

ssn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ