শনি. জুন ২২, ২০২৪

রবাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালনকারী যুব রেডক্রিসেন্টের দুই সদস্যকে মারধরের অপরাধে দুই যুবককে এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই আদেশ দেন। এর আগে বেলা ১১টার সময় সিরিয়াল ভঙ্গ করে টিকাদান কেন্দ্রে প্রবেশের চেষ্টায় বাঁধা দেওয়ায় রেডক্রিসেন্টের ওই দুই সদস্যকে মারধর করেন দন্ডাদেশ প্রাপ্ত যুবকরা। দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, বাগেরহাট সদরের ভদ্রপাড়া গ্রামের মালেক হাওলাদের ছেলে আলী হোসেন এবং একই গ্রামের মোঃ আশরাফ ফরাজির ছেলে মোঃ একরাম ফরাজি।
মারধরে আহত রেডক্রিসেন্ট সদস্যরা হলেন, রাতুল কুমার শীল (১৯) এবং জিলানী (১৬)। আতদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম বলেন, করোনা ভ্যাকসিন কার্যক্রমে স্বেচ্ছাসেবকের কাজে নিয়োজিত রেডক্রিসেন্ট সদস্য রাতুল কুমার শীল এবং জিলানীকে অন্যায়ভাবে মারধর করেছে দুই যুবক। খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে উপস্থিত একাধিক লোকের কথায় ঘটনার সত্যতা পাওয়া যায়। এই অপরাধে দন্ডবিধির ১৮৬০ ধারা মোতাবেক মারধরকারী ওই দুই যুবককে এক মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *