বৃহঃ. এপ্রি ২৫, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে মোটরসাইকেল, মুঠোফোনসহ চার ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার গভীররাতে জেলার ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে এদের আটক করে র‌্যাব-০৬ এর সদস্যরা। এসময়, আটককৃতদের কাছ থেকে ৫ টি মোবাইল, চাকু, সিম, মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।
আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম(২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার(২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মোঃ শাহ আলমের ছেলে মোঃ ইমামুল ইসলাম ইমাম(১৯)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।
শনিবার (১৫ মে) রাত ৯ টায় র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মোঃ মাহবুব-উল-আলম এসব তথ্য জানিয়েছন। তিনি বলেন, শুক্রবার (১৪ মে) রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। এসময় ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পরে ছিনতাইকারীদের সাথে স্থানীয়দের বাকবিত-া হয়। এসময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *