সোম. জুন ১৭, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তবে এই সময়ে আক্রান্তের হার কমেছে। ৭৩ জনের নমুনা পরীক্ষায় মাত্র ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই হিসেবে আক্রান্তের হার ২০ শতাংশ।এই নিয়ে বাগেরহাটে বাগেরহাটে করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২ হাজার ৮৮২ জনে। বাগেরহাটে মোট মারা গেছেন ৭৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৩৮ জন। বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৮৪৪ জন। শনিবার (২৬ জুন) দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এসব তথ্য জানিয়েছেন।
এদিকে সংক্রমন বৃদ্ধি পাওয়ায় বাগেরহাট জেলা প্রশাসনের দেওয়া লকডাউনের তৃতীয় দিন চলছে। তৃতীয় দিনেও বাগেরহাটের প্রধান সড়কগুলো ফাকা ছিল। স্বাস্থ্য বিধি নিশ্চত, জনসমাগম এড়ানো ও লোকজনের বিভিন্ন স্থানে যাওয়া বন্ধে ভ্রাম্যমান আদালতের অভিযানের পাশাপাশি পুলিশের চেকপোস্ট রয়েছে। তবে কাজে যেতে না পেরে বিপাকে পড়েছে সাধারণ মানুষ।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় ১৫জনের করোনা শনাক্ত হয়েছে। এটা গেল কয়েকদিনের থেকে অনেক কম। তবে আমরা লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আরও কঠোর পদক্ষেপ নেওয়ার চেষ্টা করছি। স্বাস্থ্য বিভাগের পাশাপাশি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন আমাদের সাখে কাজ করছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *