সোম. মার্চ ৪, ২০২৪

 

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে আল আমিন বিশ্বাস (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
আজ সোমবার (১৯ অক্টোবর) শেষ রাতে ফকিরহাট উপজেলার জাড়িয়া কাহারডাঙ্গা এলাকায় নিজ বাড়ি থেকে ফকিরহাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে।আল আমিনকে আদালতে সোপর্দের প্রস্তুত চলছে।
গ্রেফতার আল আমিন বিশ্বাস জাড়িয়া কাহারডাঙ্গা এলাকার সেলিশ বিশ্বাসের ছেলে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আল আমিনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের অভিযোগে আজ সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ২৪ বছর বয়সী এক স্বামী পরিত্যক্তা নারী আমাদের থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে আদালতে প্র্রেরণের প্রস্তুতি চলছে।
মামলায় ওই নারী উল্লেখ করেছেন, গতকাল রবিবার (১৮ অক্টোবর) দুপুর ২টার দিকে আল আমিন এর ফোন করে বিবাহ করিবে বলে জানায় এবং তাহার সাথে দেখা করার জন্য উপজেলার কাটাখালী বাস স্ট্যান্ডে আসতে বলে। ঐদিন সন্ধ্যা ৬ টার দিকে কাটাখালী পৌছালে হাটতে হাটতে আল আমিন বিশ্বাস এর নিজ বাড়ির পিছনের পুকুর পাড়ে নিয়ে যায় ওই নারীকে। সেখানে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে আল আমিন।
ওসি আরও বলেন, বছর পাঁচেক আগে এই নারীর সাথে আল আমিন বিশ্বাসের চাচার বিয়ে হয়। চার বছর ধরে আল আমিন ও এই নারীর মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। যার কারণে আল আমিনের চাচা পারিবারিক সমঝোতার ভিত্তিতে এই নারীকে তালাক দিয়ে দেয়। এর পরেও আল আমিনের সাথে তার সম্পর্ক ছিল।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *