বাগেরহাটে বিএনপি নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছে বিনিময়

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২১

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম রামপাল ও মোংলা উপজেলা বিএনপির নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বৃহস্পতিবার দুপুরে রামপালে নিজ বাসভবনে এই ঈদের শুভেচ্ছা বিনিময়ের আগে করোনাকালে মৃত্যুবরনকারী কুমলাই গাববুনিয়া এলাকায় প্রায়ত বিএনপি নেতা দিদারুল আলমের বাড়িতে গিয়ে তার কবর জিয়ারত ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ ছাড়াও গৌরম্ভা ও রাজনগর ইউনিয়ানের প্রায়ত নেতাদের কবর জেয়ারতসহ অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে যান এবং অসচ্ছলদের দলীয় নেতাকর্মীদের আর্থিক সহায়তায় প্রদান করেন।
জেলা বিএনপি নেতা ড. শেখ ফরিদ রামপাল ও মোংলা উপজেলা বিএনপির নেতাকর্মীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় কালে সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা কলে নেতাকর্মীদের নামে দায়ের করা হয়রানি মূলক মামলার খোঁজ খবর নেন। কারাগারে নেতাকর্মীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তিনি দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গণতন্ত্র পুনরুদ্ধার এবং বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনাসহ তার মুক্তি আন্দেলন বেগবান করার আহবান জানান।
ঈদের শুভেচ্ছা বিনিময় কালে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, উপজেলা বিএনপি সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, সাবেক উপজেলা বিএনপি সহ সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, বাঁশতলী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল্লাহ আজমি, ফকির আবু জাফর, পেড়িখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শেখ মোতাহার আলী, রামপাল সদর ইউনিয়ন বিএনপি সভাপতি নুরুল্লাহ খোকন, উজলকুড় ইউনিয়ন বিএনপির সিরাজুল ইসলাম, গৌরম্ভা ইউনিয়ন বিএনপির আমিনুল ইসলাম কুটি, তাতী দলের সভাপতি সরদার বাকী বিল্লাহ, মৎস্যজীবি দলের সভাপতি মো. লিয়াকত হোসেন, রামপাল উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, সেচ্ছাসেবক দলের সভাপতি কাজী ওজিয়ার রহমান, ছাত্রদলের সভাপতি মোল্লা তরিকুল ইসলাম শোভন প্রমুখ।

বাগেরহাটে বিএনপি নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছে বিনিময়

 

rj

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ