বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

 বাগেরহাট প্রতিনিধিঃ :
দলের সিদ্ধান্ত অমান্য করে দলের মনোনিত প্রর্থী বিপক্ষে ও সরকার দলীয় প্রর্থীর পক্ষে প্রচা প্রচারনা করার অভিযোগে এ ৪ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।
শনিবার (১৬ জানুয়ারী ) সকালে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব শেখ মোজাফ্ফর রহমান আলম স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
বহিষ্কৃতরা হলেন- শরোনখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফ ,মংলা পৌর বিএনপির সিনিয়ার সহ- সভাপতি মো. খাললুর রহমান, মংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক আঃ ছালাম ব্যাপারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
এতে বলা হয়, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত জেলার শরোন খোলা উপজেলা পরিষদের উপ নির্বাচনে বিএনপি মনোনিত প্রর্থী বিপক্ষে ও সরকার দলীয় প্রর্থীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনি একাধিক জনসভায় বক্তব্য দেওয়ার অভিযোগে শরোনখোলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুফকে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
অপর দিকে ১৬ জানুয়ারী অনুষ্ঠিতমোংলা পৌর সভা নির্বাচনে বিএনপি মনোনিত প্রর্থী বিপক্ষে ও সরকার দলীয় প্রর্থীর পক্ষে মংলা পৌর বিএনপির সিনিয়ার সহ- সভাপতি মো. খাললুর রহমান নিজ বাস ভবনে ও তার সভাপতিত্বে সরকার দলীয প্রর্থীকে প্রধান অতিথি সভা করা ও সরকার দলীয় প্রর্থীর পক্ষে ভেট চেয়ে বক্তব্য দেওয়ার অভিযোগে মংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক আঃ ছালাম ব্যাপারীকে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *