সোম. মার্চ ৪, ২০২৪

প্রতিনিধি বাগেরহাট:

করোনা পরিস্থিতে বাগেরহাটে বাঁধন মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। একশন এইড এর সহযোগীতায় আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দশানীস্থ বাঁধনের অফিস চত্বরে এ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।প্রধান অতিথি হিসাবে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ কামরুল ইসলাম এ কর্মসূচীর উদ্বোধন করেন ,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোছাব্বেরুল ইসলাম।
বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন এর সভাপতিতে, বক্তব্য রাখেন ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ আক্তারুজ্জামান বাচ্চ,কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ বশিরুল ইসলাম, শহর সমাজ সেবা কর্মকর্তা মোঃ নাজমুস সাকিব।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বাঁধনের নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলন। পরিচালনা করেন বাঁধনের এফোরআই প্রকল্পের সমন্বয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বাঁধনের বিভিন্ন ইয়ূথ গ্রুপের ২০জন সদস্য উপস্থিত ছিলেন।বাঁধনের এফোরআই প্রকল্পের সমন্বয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম বলেন, দাতা সংস্থা একশনএইড বাংলাদেশের সহযোগীতায় ও বাঁধনের বাস্তবায়নে করোনায় ক্ষতিগ্রস্ত বাগেরহাট সদর ও ফকিরহাট উপজেলার ২৭৫টি পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হচ্ছে।
আমরা প্রতিটি পরিবারকে ২৫ কেজি করে চাল, ডাল, আলু, লবন, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, স্যানিটারী ন্যাপকিনসহ নানা সামগ্রী দেয়া হচ্ছে।
এ মাসের মধ্যেই আমরা করোনায় ক্ষতিগ্রস্ত আরও ৩৫০টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *