মঙ্গল. ফেব্রু ২৭, ২০২৪

 

প্রতিনিধি বাগেরহাট
বাগেরহাটের শরণখােলা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গর্ভবতী মায়েদের বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী। সােমবার দিনব্যাপী বরিশাল সিএমএইচ’র ৭ পদাতিক ডিভিশনের ২৮ পদাতিক বিগ্রেডের অধিনস্ত ৪৩ বীর ইউনিটের তত্তাবধায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্প স্থাপন করে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এসময় চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্হায়ী কমিটির সদস্য
কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আমিরুল আলম মিলন, বরিশাল শেখ হাসিনা সেনাবাহিনীর ২৮ পদাতিক বিগ্রেড কমান্ডার ব্রিগডিয়ার জেনারেল মােহাম্মদ আল মাসুম পিবিজিএম, এনডিসি, পিএসসি। পরিদর্শনকালে তাদের সাথে ৪৩ বীর ইউনিটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শামস ইয়াসীন খান পিএসসি, শরণখােলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মােস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, থানা পুলিশের অফিসার ইন চার্জ এসক আব্দুল্লাহ আল সাইদ উপস্তি ছিলন।
পরিদর্শন শেষে সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন ও বিগ্রেডিয়ার জেনারল মাসুদ গর্ভবতী মায়েদের সাথে কথা বলেন এবং হতদরিদ্রদের মাঝে করােনা প্রতিরােধক ও শুস্ক খাবার বিতরন করেন। পর তারা স্বাস্য কমপ্লেক্স মিলনায়তন স্থানীয় প্রশাসন, চিকিৎসক, জনপ্রতিনিধি ও গন্যমাণ্য ব্যাক্তিদের সাথে মতবিনিময় করেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *