সোম. মার্চ ৪, ২০২৪

 

প্রতিনিধি বাগেরহাট।

ঈদুল আজহা উপলক্ষে বাগেরহাটে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বাগেরহাট জেলার সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানো হয়েছে।
বুধবার (২৯ জুলাই) সকালে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
র‌্যালিতে পুলিশ ভ্যান ও শতাধিক মোটরসাইকেলে করে পুলিশ সদস্যরা অংশ নেয়। পরে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে ঈদুল আজহা উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও মাদক নির্মূল বিষয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার. জেলা যুব মহিলা লীগ আহবায়ক এ্যাড লুনা সিদ্দিকি সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ঈদুল আজহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের টহল বাড়ানো হয়েছে। উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে। সর্বপরি ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *