মঙ্গল. ফেব্রু ২০, ২০২৪

প্রতিনিধি বাগেরহাট।

সামাজিক দূরত্ব মেনে
বাগেরহাটে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে বাগেরহাটে জেলা প্রশাসন ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এতে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ,বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়,বাগেরহাট জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা যুবলীগ আহবায়ক সরদার নাসির উদ্দিনসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জেলা ও সদর উপজেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।
এ ছাড়া বাগেরহাট জেলা পুলিশ, বাগেরহাট প্রেসক্লাব, সদর উপজেলা মুক্তিযোব্দা সংসদ. বাগেরহাট সদর হাসপাতাল, সদর উপজেলা পরিষদ, বাগেরহাট জেলা যুবলীগ. বাগেরহাট জেলা ছাত্রলীগ,জেলা শ্রমিক লীগসহ. জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।
পরে জাতির জনকের স্মরণে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে আলোচনা সভা হয়। আলোচনা সভায় জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *