বাগেরহাটে জেলা প্রশাসক গোল্ডকাপ  ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২৬

বাগেরহাট প্রতিনিধি :

মাদক ছেড়ে খেলা করি সুস্থ সুন্দর জীবন গড়ি,বাগেরহাটে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৫ডিসেম্বর) বিকেলে শেখ হেলালউদ্দিন স্টেডিয়ামে ফেস্টুন ও পায়রা উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা বিভাগীয কমিশুনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি।
জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি পৌর মেয়র খান হাবিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এইচ এম শাহিন,রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসনস প্রমুখ।কর্মকর্তাবৃন্দ।
বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার ও জেলা ফুটবল এসোসিয়েশন বাগেরহাটের আয়োজনে উদ্বোধনী এ টুর্নামেন্টের খেলায় রামপাল উপজেলা দলকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে বাগেরহাট সদর উপজেলা দল। আজ রবিবার (২৬ডিসেম্বর ) বিকেলে একই মাঠে মোড়েলগঞ্জ উপজেলা দলের সাথে মুখোমুখি হবে চিতলমারী উপজেলা দল।
উল্লেখ্য- এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি এবং রানারআপ দলকে ৫০ হাজার টাকা ও রানারআপ ট্রফি পুরস্কার প্রদান করা হবে। এছাড়া প্রতিদিনের খেলায় প্লেয়ার অব দ্যা ম্যাচ, টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক পুরস্কার প্রদান করা হবে। s.rj

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ