বুধ. এপ্রি ২৪, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

বাগেরহাটের রামপাল উপজেলায়  গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফকির আব্দুল্লাহ ৷ বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত তিনটায় রামপাল উপজেলার চাকশ্রী বাজার থেকে আটক করা হয় ৷ এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে স্থানীয়রা।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রন্কুতি চলছে বলে জানিয়েছেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামছউদ্দিন।আটককৃতরা হলেন, রামপাল উপজেলার বাসতলি গ্রামের মোসলেম উদ্দিন চৌধুরীর ছেলে মেজবাহ চৌধুরী (৪০) এবং গিলাতলা গ্রামের ইলিয়াস শেখের ছেলে আল মামুন (৩৫)।
রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফকির আব্দুল্লাহ জানান, জরুরী কাজ শেষ করে রাত ৩ টা নাগাদ চাকশ্রী বাজার থেকে বাড়ি ফিরছিলাম ৷ এসময় আমার পাশ থেকে একটি মটরসাইকেলে দুই জন লোক দ্রুত গতিতে চলে যায়। আমি থামতে বললে তারা আরও গতি বাড়িয়ে দেয়। পরে আমার সাথে থাকা দুটি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে তাদেরকে ধরি। তাদের সাথে থাকা একটি ব্যাগ তল্লাসী করে ৪ কেজি পরিমান গাজা পাওয়া যায়। পরবর্তীতে আমরা মাদকব্যবসায়ীদের থানা পুলিশের কাছে তুলে দিয়েছি।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সামছউদ্দিন বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছি। তাদের কাছ থেকে চার কেজি গাজা জব্দ করেছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *