মঙ্গল. ফেব্রু ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে করোনা ভাইরাসের সংক্রমণে কর্মহীন হয়ে পড়া ৪২ জন খেলোয়াড়কে সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে বাগেরহাট পুলিশের কাবাডি গ্রাউন্ডে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মো. রিজাউল করিম খেলোয়াড়দের হাতে নগদ অর্থ ও খাদ্য সহায়তা তুলে দেন।প্রত্যেক খেলোয়াড়কে নগদ এক হাজার টাকা ও ২০ কেজি করে চাল দেয়া হয়।
এসময় বাগেরহাট পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলামসহ ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।
করোনা ভাইরাসের সংক্রমণে লকডাউনে বাগেরহাটে বেকার হয়ে পড়া নিন্ম আয়ের যৌনকর্মী, তৃতীয় লিঙ্গ, ঝষি, ডোম, খ্রিষ্টান, বেদে, রিক্সা অটোরিক্সা, প্রতিবন্দ্বিসহ নানা শ্রেণি পেশার প্রায় দুই সহ¯্রাধিক মানুষকে সহায়তা দিল জেলা প্রশাসন। বাগেরহাটের নিন্ম আয়ের অন্তত পাঁচ সহ¯্রাধিক মানুষকে এই সহায়তা দেয়া হবে বলে জানিয়েছেন বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মো. রিজাউল করিম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সরকারের দেয়া লকডাউনে নিন্ম আয়ের অনেক মানুষ বেকার হয়ে পড়েন। এরমধ্যে যারা সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন তাদের তালিকা তৈরি করে সহায়তা দেয়া হচ্ছে। এই মানুষরা যাতে অর্ধাহারে অনাহারে না থাকে সেজন্য সরকার এদের সাহায্যের হাত বাড়ায়। তাই সরকারের দেয়া বরাদ্দ থেকে আমরা জেলার প্রত্যেক কৃতি খেলোয়াড়কে নগদ এক হাজার টাকা ও ২০ কেজি করে চাল সহায়তা দিয়েছি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *