বর্নাঢ্য আয়োজন ছাত্র লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৩২

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে বর্নাঢ্য র‌্যালী, আলোচনাসভা, কেক কাটা ও মিস্টি বিতরণের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র্যাবলী বের হয়। বিভিন্ন রাজনৈতিক নেতাদের ছবি সম্বলিত প্লাকার্ড, বাদ্য বাজনা ও ব্যানার নিয়ে কয়েক হাজার নেতাকর্মী এই র্যািলীতে অংশ নেয়। শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়। পরে সেখানে বিশালাকৃতির কেক কাটেন দলীয় নেতাকর্মীরা। এসময় উপস্থিত সকলের মাঝে কেক ও মিস্টি বিতরণ করা হয়।
এর আগে বাগেরহাট জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে রেলরোডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, আওয়ামী লীগ নেতা এমএ মতিন, অম্বরিশ রায়,জেলা যুবলীগ আহবায়ক ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন . শেখ বশিরুল ইসলাম, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান সুলতান আল ওশান প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আমাদের গর্বের ও অহংকারের সংগঠন। এই সংগঠনই জাতিরজনক শেখ মুজিবকে বঙ্গবন্ধু উপাধীতে ভূষিত করেছে। ১৯৬৯ এর গন অভ্যুথানে ছাত্রলীগের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ছাত্রলীগের স্বতস্ফূর্ত অংশগ্রহন ছিল। জন্মলগ্ন থেকে দেশের সব ধরণের সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সবার আগে এগিয়ে এসেছে। ভবিষ্যতে ছাত্রলীগের নেতাকর্মীদের দেশ ও জাতির জন্য কাজ করার আহবান জানান বক্তারা।
এসব অনুষ্ঠানে বাগেরহাট জেলা, সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহন করেন।

ssn

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ