শুক্র. এপ্রি ১৯, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে প্রেমের টানে পালিয়ে যাওয়া ১০ম শ্রেণী পড়ুয়া কিশোর-কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার (০১ জানুয়ারি) রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার একটি বাড়ি থেকে পলাতক কিশোর সরণ বর্মন ও তার সাথে থাকা ওই কিশোরীকে উদ্ধার করে র‌্যাব-৬ এর সদস্যরা। পরবর্তীতে উদ্ধার করা কিশোর-কিশোরীকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব এর সদস্যরা।
এর আগে ২০ ডিাসেম্বর রাতে বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া এলাকার ওই কিশোর-কিশোরী প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ২২ ডিসেম্বর সকালে ওই কিশোরীর মা তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে আড়পাড়া এলাকার কিশোর সরণ বর্মন (১৬) ও তার বাবা সাধন বর্মনকে কে আসামী করে মামলা দায়ের করেন। এর আগের দিন পালিয়ে যাওয়ার পর কিশোরীর পরিবারের লোকেরা কিশোরের বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। কিশোরের বাবাকে মারধর করে এবং কুপিয়ে আঙ্গুল কেটে ফেলে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, বাগেরহাট সদর থানার একটি অপহরণ মামলার সূত্র ধরে আমরা ভিকটিমকে উদ্ধারের জন্য কাজ শুরু করি। এক পর্যায়ে শনিবার রাতে যশোর জেলা সদরের শঙ্কপুর এলাকার আসামীর পূর্ব পরিচিত একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করি। আসামীকেও গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উদ্ধারকৃত ভিকটিম ও আসামীকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ssn

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *