শিরোনামঃ
শরণখোলায় ভাঙ্গা ব্রিজটি অপসারণ করেনি কর্তৃপক্ষ,দুর্ভোগে ব্যবসায়ীরা এমপি সালাহউদ্দিন জুয়েলকে মহানগর তাঁতীলীগের ফুলেল শুভেচ্ছা স্বাস্থ্য বিধি প্রতিপালন হচ্ছে কিনা সরজমিনে পরিদর্শনে অভিভাবক ফোরাম বেঁচে আসা হরিণ লোকালয় উদ্ধার,চিকিৎসা শেষে বনে অবমুক্ত সাংবাদিক সেলিম চৌধুরী আর নেই আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরা বাগেরহাটে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি মিলন ট্রাকের ধাক্কায় বাগেরহাটে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধু হত্যার বিভ্রান্তি দুর করতে জাতীয় তদন্ত কমিশন গঠনের দাবি বাগেরহাটে ২০২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রীতি ফুটবল ম্যাচে গুডমনিং ক্লাবের জয় .ফুটবলার হাফিজকে সংবর্ধনা

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩২

ক্রীড়া প্রতিবেদক
৭৫ উর্ধ্ব ফুটবলার শেখ হাফিজুর রহমানকে গুডমনিং ক্লাব ও সানমনিং ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২ আগস্ট) সকাল ৭টায় নগরীর সার্কিট হাউজ মাঠে ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়রা ক্রেস্ট, জার্সি ও ফুটবল দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করেন।  পরে হাফিজের সংবর্ধনা উপলক্ষে গুডমনিং ক্লাব ও সানমনিং ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে গুডমনিং ক্লাব ১-০ গোলে সানমনিং ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন ২২নং জার্সি পরিহিত খেলোয়াড় ইসতিয়াক।  “সুস্থ দেহে সুন্দর মন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯৬২ সালে ইয়ং মুসলিম স্পোটিং ক্লবের হয়ে প্রথম বিভাগে খেলা এই ফুটবলার আজও মাঠ ছাড়েনি। নগরীর টুটপাড়া করের বাজারের স্থায়ী বাসিন্দা হাফিজ এক ছেলে ও ৪ মেয়েসহ ৫সন্তানের জনক। তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করার আগপর্যন্ত মাঠে থাকতে চান। ফুটবলার হাফিজের হাতে ক্রেস্ট, জার্সি ও ফুটবল তুলে দেন ক্লাব কর্মকর্তা এবিএম খায়রুল আলম, আদিলুজ্জামান আদিল, এড. এসআর ফারুক, সিরাজ উদ্দিন সেন্টু ও রনি বাবু ।  গুডমনিং ক্লাব : জাকির, রানা, শুভ, পেরু, ফয়সাল, আজিম, সিয়াম, পিয়াল, ইসতিয়াক, হরিচাঁন, জয়দেব, আরমান, হাসান, দেব, পল ও আরিফ।
সানমনিং ক্লাব : জলিল, ইমরোজ, আজমত, পিয়াস, মামুন, মুরাদ, রুবেল, বাপ্পী, বাদশা, মনির শেখ, রনি, তারা, ফিরোজ, মনি, সাইফুল্লাহ, মাহফুজ বাবু, শহিদুল ও মোস্তাক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ