মঙ্গল. ফেব্রু ২০, ২০২৪

 বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটে রামপালে মুজিবর্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলেই মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে বলেন  কেসিসি, মেয়র।
মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে রামপাল পাওয়ার প্লান্টের উদ্যোগে রামপাল-মোংলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বৃহস্পতিবার খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করেন। এদিন গৌরম্ভা, রাজনগর, হুড়কা ও বুড়িরডাঙ্গা ইউনিয়নের প্রায় সাড়ে তিন হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, আমরা প্রত্যাশা করি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে রামপাল পাওয়ার প্লান্ট উৎপাদনে যাবে। তিনি বলেন, পাওয়ার প্লান্ট বহুমুখি সামাজিক কর্মকান্ড পরিচালনা করছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে এবং সহযোগিতা আরো বৃদ্ধি পাবে। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন বলে মন্তব্য করেন কেসিসি মেয়র।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাওয়ার প্লান্টের প্রকল্প পরিচালক এস সি পান্ডে। ব্যাবস্থাপক (এইট আর) তরিকুল ইসলামের সঞ্চালনায় বক্তৃতা করেন উপ প্রকল্প পরিচালক রেজাউল করিম, বাগেরহাটের রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস।
বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেড আয়োজিত অনুষ্ঠানে বিশিষ্ট

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *