সোম. মার্চ ৪, ২০২৪

একটি অনলাইন পোর্টাল সহ পত্রিকায় ‘সরকারবিরোধী নাশকতায় ইন্ধনের অভিযোগ সংরক্ষিত কাউন্সিলের বিরুদ্ধে’ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত-৫ নারী কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলী।
প্রতিবাদে তিনি বলেন, প্রকাশিত প্রতিবেদন সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত । একজন কাউন্সিলর এর জন্য এটা অত্যন্ত সম্মানহানিকর। তিনি বলেন,
আমি পরাপর দুই বার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত জনপ্রতিনিধি। সেখানে সরকারের বিরুদ্ধে নাশকতাকারীদের সহয়তা করার কোন যুক্তি আমি দেখিনা। আর আমি কখনও কোন ধরনের সহয়তা করি নাই।

আমি সুনামের সঙ্গে জনপ্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছি। সমাজের একটি কুচক্রী মহল আমাকে হেয়প্রতিপন্ন ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত করতে ভুয়া তথ্য প্রদান করে সংবাদ পরিবেশন করেছে। সম্পূর্ণ প্রতিবেদনে যা বলা হয়েছে তা মিথ্যা।
রোকসানা ইসলাম চামেলী বলেন, আমি সহ আমার পরিবারের অনেকেই আমরা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি অন্তরে ধারন করে মানুষের সেবা করে আসছি। এবং বর্তমানে আমার পরিবারের অনেকেই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে বিভিন্ন পদে আছে। হকারদের কাছ থেকে চাঁদা আদায়ের বিষয়টিও সম্পূর্ণ ভিত্তিহীন বানোয়াট।
আমার রাজনৈতিক অবস্থান দূর্বল করার জন‌্য একটি কুচক্রী মহল এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
আমি উক্ত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

রোকসানা ইসলাম চামেলী
কাউন্সিলর, সংরক্ষিত-৫,
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *