সোম. মার্চ ৪, ২০২৪

প্রতিনিধি বাগেরহাট।

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন ও বর্তমান মেয়র জুলফিকার আলীর অপসারণ ও প্রশাসক নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে মোংলা পৌরসভার বাসিন্দা মুক্তিযোদ্ধা মো. ইস্রাফিল ইজারাদার এ সংবাদ সম্মেলন করেন।
এ সময় লিখিত বক্তব্যে মো. ইস্রাফিল ইজারাদার বলেন, ২০১১ সালের নির্বাচনে জুলফিকার আলী মোংলা পোর্টের মেয়র নির্বাচিত হন। তার মেয়াদ উর্ত্তীর্ণ হওয়ার কিছু দিন আগে ভুয়া সীমানা জটিলতা দেখিয়ে মেয়র সমর্থিত সুবিধাভোগী লোক দিয়ে মামলা করে পৌরসভার নির্বাচন বন্ধ করে রাখেন তিনি।
জুলফিকার আলীর মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর স্থানীয় সরকার মন্ত্রণালয় নির্বাচন কমিশনকে নির্বাচন করার জন্য চিঠি দিয়েছে। সীমানা জটিলতাসহ অন্যান্য বিষয়ের উপর সকল মামলা উচ্চ আদালত থেকে খারিজ হলেও নির্বাচনের কোন উদ্যোগ নেয়নি কমিশন বলে জানান তিনি।
পৌরসভার উন্নয়নের স্বার্থে অতিদ্রুত পৌরসভার বর্তমান মেয়রকে অপসারণ ও প্রশাসক নিয়োগ করে নির্বাচন দেয়ার দাবি জানান তিনি।
এদিকে বর্তমান মেয়র জুলফিকার আলী বলেন, আমি নির্বাচনে বিশ্বাসী। নির্বাচন করেই জনগণের রায়ের জনপ্রতিনিধি হয়েছি। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে মো. ইস্রাফিল ইজারাদারসহ স্থানীয় কিছু রাজনৈতিক প্রতিপক্ষরা হয়রানিমূলক মামলা ও একের পর এক মিথ্যে অভিযোগ দিয়ে অপপ্রচার চালাচ্ছেন। বর্তমান সরকার যেকোন সময় নির্বাচন দিলে আমি নির্বাচনে অংশ গ্রহণ করব।মো. ইস্রাফিল ইজারাদারের অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেন তিনি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *