শনি. এপ্রি ২০, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি.

পদ্মাসেতু চালু হওয়ায় বাগেরহাটবাসী উচ্ছ্বসিতপদ্মাসেতুর উদ্বোধনে বাগেরহাটে উৎসবের আমেজ আনন্দ র‌্যালী, সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের
স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বাগেরহাটে আনন্দ র‌্যালী করেছে জেলা প্রশাসন। পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে সাতদিন ব্যাপী আনন্দ মেলা, র‌্যালীসহ নানা আয়োজন করেছে জেলা প্রশাসন। শনিবার সকালে  বাগেরহাট শহরের কেন্দ্রীয় শহীদ চত্ত্বর থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। র‌্যালীতে বাগেরহাটের বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা কর্মচারি, শিক্ষক, শিক্ষার্থীসহ নানা শ্রেণিপেশার সহ¯্রাধিক মানুষ সরকারের করা নানা উন্নয়নের ব্যানার, প্লাকার্ড হাতে নিয়ে অংশ নেন। শহরের স্বাধীনতা উদ্যানে বড় পর্দায় পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন করা হয়।
আনন্দ মেলায় দোকানীরা নানান পশরা সাজিয়ে বসেছে। মেলায় নাগরদোলাসহ শিশুদের জন্য নানা ইভেন্ট রয়েছে। মেলায় প্রতিদিন সন্ধ্যায় থাকছে সাংষ্কৃতিক অনুষ্ঠান। এছাড়া জেলার নয় উপজেলাতেও চলছে নানা অনুষ্ঠান মেলা।
পরে বাগেরহাট শহরের জেলা পরিষদ মাঠে বেলুন উড়িয়ে সাতদিন ব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এসময় বাগেরহাট জেলা পুলিশ সুপার কে এম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খন্দকার রিজাউল করিমসহ প্রশাসনের কর্মকর্তারা।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, বাগেরহাটেরবাসীর আজ আনন্দের দিন। সেতুর উদ্বোধন আুপলক্ষে আননন্দ র‌্যালী, মেলা, দোয়া মাহফিল, প্রার্থনার আয়োজন করা হয়। সবাইকে মিষ্টিমূখ করানো হয়। দিনটিকে ঘিরে সবাই উচ্ছ্বসিত। এই পদ্মাসেতু উদ্বোধনের মধ্যে দিয়ে এই জেলার উন্নয়নের দুয়ার খুলে গেল। যোগাযোগ ব্যবস্থার উন্নতিতে মোংলা বন্দর গতিশীল হবে। জেলার পর্যটন ও কৃষি শিল্পের মাধ্যমে অর্থনীতি ঘুরে দাঁড়াবে সেই প্রত্যাশা করছি।
চিকিৎসক প্রদীপ বকসী তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, পদ্মাসেতু উদ্বোধন হওয়ায় আজ স্বপ্নের মতো মনে হচ্ছে। আনন্দে বুক ভরে উঠেছে। আজ বাংলাদেশ এক অন্যন্য উচ্চতায় পৌছেছে। এটি আমাদের গর্ব করার মত। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। দীর্ঘ ২২ বছর ধরে ঢাকায় যাওয়া আশা করছি। আমরা জানি এই পদ্মাসেতু আমাদের কাছে কি? এই সেতু খুলে যাওয়ায় দক্ষিণের মানুষের জীবনমানের উন্নয়নের দুয়ার খুলে যাবে। প্রধানমন্ত্রী সরকারের টাকা পদ্মাসেতু উদ্বোধন করায় আজ খুব আনন্দ লাগছে। সেতুর উদ্বোধন উপলক্ষে মেলার আয়োজন করা হয়েছে। মেলায় আমরা আনন্দ করতে এসেছি।

পদ্মাসেতুর উদ্বোধনে সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের

পদ্মাসেতুর উদ্বোধনে সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের

পদ্মাসেতু চালু হওয়ায় বাগেরহাটবাসী উচ্ছ্বসিতপদ্মাসেতুর উদ্বোধনে বাগেরহাটে উৎসবের আমেজ আনন্দ র‌্যালী, সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের,

পদ্মাসেতু চালু হওয়ায় বাগেরহাটবাসী উচ্ছ্বসিতপদ্মাসেতুর উদ্বোধনে বাগেরহাটে উৎসবের আমেজ আনন্দ র‌্যালী, সাতদিন ব্যাপী আনন্দ মেলাসহ নানা আয়োজন প্রশাসনের,

ap,

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *