নিরাপদ সড়ক চাই’র ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উত্তাল সংবাদ ডেস্কঃ
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৮

বাগেরহাট প্রতিনিধি
বর্তমান সময়ে সড়ক দূর্ঘটনায় মৃত্যুর সংখ্যা মহামারি আকারে ধারণ করেছে। সড়ক দূর্ঘটনার পিছনে নানা কারণ রয়েছে। তবে দূর্ঘটনার জন্য সব থেকে বেশি দায়ী যানবাহনের অতিরিক্ত গতি। সড়কে দূর্ঘটনা ও মৃত্যুর মিছিল রোধে যান বাহনের গতি কমাতে হবে। গতি না কমালে দূর্ঘটনায় মৃত্যু রোধ করা অনেকটা অসম্ভব।
নিরাপদ সড়ক চাই’র ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (০১ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।
নিরাপদ সড়ক চাই, বাগেরহাটের সভাপতি আলী আকবর টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দীন হায়দার, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, বাগেরহাট ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মামুন অর রশীদ, নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলা শাখার সহ-সভাপতি শেখ আছাদ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রব সরদার প্রমুখ। আলোচনা সভায়, পৌর কাউন্সিলর তানিয়া খাতুন, নিরাপদ সড়ক চাই, বাগেরহাটের যুগ্ন সম্পাদক এইচ এম মাইনুল ইসলামসহ নিরাপদ সড়ক চাই এর জেলা কমিটির সদস্য, শিক্ষক, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এর আগে দিবসটি উপলক্ষে বাগেরহাট প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালিটি প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। র‌্যালীতে নিরাপদ সড়ক চাই এর জেলা কমিটির সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সকল নিউজ সবার আগে পেতে লাইক দিন-

জনপ্রিয় পত্রিকাসমূহ