মঙ্গল. এপ্রি ২৩, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক,
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের উদ্বোধন হবে রবিবার (৯ অক্টোবর)। দুপুর আড়াইটায় নগরীর আটরা গিলাতলা আপিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে খেলার উদ্বোধন করবেন প্রধান অতিথি খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. সাজিদ হোসেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন ফুলতলা উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন ও বিকেএসপি’র উপ-পরিচালক মো. শাহাদাত হোসেন। উদ্বোধনী ম্যাচে দুপুর আড়াইটায় প্রতিদ্বন্দ্বিতা করবে খুলনা মেট্রোপলিটন পুলিশ ক্লাব বনাম ম্যানসিটি ক্লাব।
লীগে মোট ১৬টি দল অংশ নিচ্ছে। ১৬টি দলকে ৪টি গ্রুপে ভাগ করা হয়েছে। “ক” গ্রুপে রয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ ক্লাব, ম্যানসিটি ক্লাব, শেরে বাংলা স্মৃতি সংসদ ও মিজান স্মৃতি সংসদ। “খ” গ্রুপে রয়েছে বয়রা সবুজ সংঘ, এজাজ ফুটবল একাডেমি, ইয়ং আবাহনী ক্রীড়া চক্র ও ইয়ং ব্রাদার্স ইউনিয়ন। “গ” গ্রুপে রয়েছে সূর্যমুখী ক্রীড়া চক্র, সান স্পোটিং ক্লাব, রেডসান ক্লাব ও ইন্টার মিলান ক্লাব। “ঘ” গ্রুপে রয়েছে মুক্ত বাংলা সংস্থা, বিকেএসপি, নিউ একতা ক্লাব ও বিএফএফ একাদশ। ৪ গ্রুপের শীর্ষ দলকে নিয়ে সুপার ফোর অনুষ্ঠিত হবে। সুপার ফোর এর পয়েন্ট তালিকার শীর্ষ দল চ্যাম্পিয়ন হবে। প্রতিদিন ৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর পৌনে ১টায়, দুপুর আড়াইটায় এবং বিকেল ৪টায়। ,jl

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *