বৃহঃ. ফেব্রু ২২, ২০২৪

 

প্রতিনিধি বাগেরহাট ঃ

সততা ও নিষ্ঠার সাথে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, দলের নাম ভাঙ্গিয়ে কোন প্রকার অপরাধে জড়ালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মরহুম মনসুর আলী ছিলেন একজন সৎ মানুষ, তিনি দলের দুর্দিনে জেলা আওয়ামীলীগকে নেতৃত্ব দিয়েছেন, সুসংগঠিত করেছেন দলকে। তাকে হারিয়ে আমরা একজন যোগ্য সংগঠককে হারিয়েছি।
শুক্রবার বিকালে বাগেরহাটের কচুয়া উপজেলার শেখ তন্ময় মিলনায়তনে জেলা
আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির মনসুর আলীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু একথা বলেন।বাগেরহাট সদরের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর নির্দেশনায়, কচুয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড.ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা মীর ফজলে সাঈদ ডাবলু, নকীব নজীবুল হক নজু,জেলা আওয়ামীলীগ নেতা মো.ফিরোজুল ইসলাম,
জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড.ড.একে আজাদ ফিরোজ টিপু, বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম. সাধারন সম্পাদক মোস্তফা ইবনে মিজান হিরু,বক্তব্য দেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম।কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক ও যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচির সঞ্চালনায় এ শোক সভায় বক্তব্যদেন জেলা তাঁতীলীগের আহবায়ক তালুকদার আ.বাকী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, উপজেলা যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর ও মরহুমের ছেলে এ্যাড. ফকির নরেশুজ্জামান লালন। পরে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *